Monday, 20 May 2024

   11:56:14 PM

bmp
logo
আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন-২০২৩ উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত।

1 year ago

আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন-২০২৩ উপলক্ষে আজ ৯ মে ২০২৩ খ্রিঃ সকাল ১১ টায় বরিশাল জেলা প্রশাসকের কার্যালয়ে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা, আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য এবং এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগনের সমন্বয়ে অনুষ্ঠিত প্রস্তুতিমূলক সভায় উপস্থিত ছিলেন বিএমপি কমিশনার জনাব মোঃ সাইফুল ইসলাম বিপিএম-বার মহোদয় ।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় নির্বাচন কমিশনার, বাংলাদেশ নির্বাচন কমিশন বিগ্রেডিয়ার জেনারেল জনাব মোঃ আহসান হাবিব খান(অবঃ)।
এসময় তিনি আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন-২০২৩, সুষ্ঠু ও নিরপেক্ষ করার লক্ষ্যে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটদের প্রয়োজনীয় গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন রেঞ্জ ডিআইজি বরিশাল জনাব এস এম আক্তারুজ্জামান, অতিরিক্ত বিভাগীয় কমিশনার বরিশাল জনাব খোন্দকার আনোয়ার হোসেন , অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ফিন্যান্স ও ক্রাইম এন্ড অপারেশন) জনাব আবু আহাম্মদ আল মামুন, জেলা প্রশাসক জনাব মোঃ জাহাঙ্গীর হোসেন, পুলিশ সুপার বরিশাল জনাব ওয়াহিদুল ইসলাম সহ বরিশালের বিভাগীয় ও জেলা পর্যায়ের নির্বাচন সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকতাবৃন্দ এবং বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটবৃন্দ।