Sunday, 12 May 2024

   05:20:56 AM

bmp
logo
বরিশাল মেট্রোপলিটন পুলিশ এর মাসিক প্রশাসনিক সভা অনুষ্ঠিত।

2 months ago

আজ ১২ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিঃ সকাল ১১:০০ টায় বিএমপি সদরদপ্তর সম্মেলন কক্ষে বরিশাল মেট্রোপলিটন পুলিশ এর মাসিক প্রশাসনিক সভা ফেব্রুয়ারি/২৪ অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের মান্যবর কমিশনার জনাব জিহাদুল কবির, বিপিএম, পিপিএম মহোদয়।
এ সময় তিনি বিএমপি সদরদপ্তর সহ বিএমপি'র সকল বিভাগ ও শাখা সমূহের প্রশাসনিক কার্যক্রম কে আরো জবাবদিহিতামূলক, স্বচ্ছ ও ত্বরান্বিত করতে সংশ্লিষ্ট সকলকে বিভিন্ন ধরনের গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন।
এ ছাড়াও তিনি দাপ্তরিক পর্যায়ের কার্যক্রম সমূহ মুলতবি না রেখে যথাসময়ে সম্পাদন, অফিসার-ফোর্সদের সার্বিক কল্যাণ সাধন ও সার্বিক শৃঙ্খলা মেনে চলার জন্য কঠোর নির্দেশনা প্রদান করেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ফিন্যান্স) জনাব হাসান মোঃ শওকত আলী, উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর) জনাব মােহাম্মদ নজরুল হােসেন, উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মােঃ জুলফিকার আলী হায়দার, উপ-পুলিশ কমিশনার (সিএসবি) অ্যাডিশনাল ডিআইজি (পদোন্নতি প্রাপ্ত) জনাব মােহাম্মদ জাকির হােসেন মজুমদার, পিপিএম-সেবা, উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) অ্যাডিশনাল ডিআইজি (পদোন্নতি প্রাপ্ত)জনাব মােঃ আলী আশরাফ ভূঞা, বিপিএম-বার, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব এস এম তানভীর আরাফাত পিপিএম-বার, উপ-পুলিশ কমিশনার (ক্রাইম, অপারেশনস এন্ড প্রসিকিউশন) জনাব খান মুহাম্মদ আবু নাসের সহ বিএমপি'র অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ।