Tuesday, 21 May 2024

   04:00:16 AM

bmp
logo
বিএমপি'র এয়ারপোর্ট থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত।

7 months ago

আজ মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০২৩ খ্রিঃ সকাল ১১:০০ টায় বিএমপি'র এয়ারপোর্ট থানা কর্তৃক বাবুগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে রহমতপুর ইউনিয়নের বাসিন্দাদের নিয়ে বিট ভিত্তিক "ওপেন হাউজ ডে " অনুষ্ঠিত হয়।
ওপেন হাউজ ডে' তে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএমপি'র অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ফিন্যান্স) জনাব হাসান মোঃ শওকত আলী।
ওপেন হাউজ ডে'র শুরুতেই উপস্থিত সেবা প্রত্যাশী ও ভুক্তভোগী জনসাধারন পুলিশি সেবা সংক্রান্ত বিভিন্ন বিষয়ে প্রধান অতিথি'র নিকট তাদের মতামত ও সমস্যার কথা তুলে ধরেন। এ সময় প্রধান অতিথি মহোদয় অত্যন্ত গুরুত্ব সহকারে সকলের উত্থাপিত সমস্যা শুনে তার সমাধান কল্পে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাদের প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন।
এছাড়াও তিনি মাদক, ইভটিজিং, জঙ্গীবাদ, গুজব রটানাে, ডিজিটাল ডিভাইস বিশেষ করে মােবাইলের প্রতি আসক্তি, সাইবার ক্রাইম, বাল্য বিবাহ, কিশাের অপরাধ, পারিবারিক সহিংসতা, নারী ও শিশু নির্যাতন, সমসাময়িক বিভিন্ন সমস্যা, আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা ইস্যুতে সচেতনতামূলক বক্তব্য রাখেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) জনাব মােঃ ফারুক হােসেন, সহকারী পুলিশ কমিশনার এয়ারপোর্ট থানা জনাব নাফিসুর রহমান, অফিসার ইনচার্জ এয়ারপোর্ট থানা জনাব হেলাল উদ্দিন, বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন ধরনের সেবা প্রত্যাশী, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।