Tuesday, 21 May 2024

   04:00:17 AM

bmp
logo
সম্পত্তি সংক্রান্ত অপরাধে রুজুকৃত মামলা সমূহের তদন্ত ও অগ্রগতি সংক্রান্তে মামলা মনিটরিং সভা অনুষ্ঠিত।

9 months ago


আজ সোমবার, ২৪ জুলাই ২০২৩ খ্রিঃ বেলা ১৬.০০ ঘটিকায় বিএমপি'র সদর দপ্তরে সম্পত্তি সংক্রান্ত অপরাধে রুজুকৃত মামলা সমূহের তদন্ত ও অগ্রগতি সংক্রান্তে মামলা মনিটরিং সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় সভাপতিত্ব করেন বিএমপি'র অতিরিক্ত পুলিশ কমিশনার ( ক্রাইম এন্ড অপারেশন) জনাব আবু আহাম্মদ আল মামুন।
সভার শুরুতে তিনি সম্পত্তি সংক্রান্ত অপরাধের রুজুকৃত মামলা সমূহের তদন্ত ও অগ্রগতি পর্যালোচনা করে মামলা মনিটরিং কমিটির সকল সদস্য ও তদন্ত কর্মকর্তাদের বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন। এ সময় তিনি সকল অফিসারদেরকে দ্রুত মামলা নিষ্পত্তি করতে বলেন, সম্পত্তি সংক্রান্ত অপরাধ যেন বৃদ্ধি না পায় সেদিকে সংশ্লিষ্ট সকলকে নির্দেশ প্রদান করেন। যে সকল তদন্তকারী অফিসার মামলা সংক্রান্তে সফলতা অর্জন করেছেন সে সকল তদন্তকারী কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।
এসময় আরো উপস্থিত ছিলেন, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) জনাব মোঃ আলী আশরাফ ভূইয়া, বিপিএম বার, উপ-পুলিশ কমিশনার (উত্তর) জনাব বি.এম আশরাফ উল্যাহ তাহের, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ আব্দুল ওয়ারেস, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) জনাব মোঃ ফজলুল করিম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) জনাব মোঃ ফারুক হোসেন সহ বিভিন্ন মামলার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।