Tuesday, 21 May 2024

   02:31:42 AM

bmp
logo
এয়ারপোর্ট থানা বিএমপি কর্তৃক "ওপেন হাউজ ডে " অনুষ্ঠিত

2 years ago

১০ মার্চ ২০২২ খ্রিঃ এয়ারপোর্ট থানা বিএমপি কর্তৃক "ওপেন হাউজ ডে " অনুষ্ঠিত হয়।
উক্ত ওপেন হাউজ ডে'তে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার বিএমপি ক্রাইম এন্ড অপস জনাব মোঃ এনামুল হক।
প্রতিমাসের ০৪ তারিখ বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানা , ০৭ তারিখ কাউনিয়া থানা , ১০ তারিখ এয়াপোর্ট থানা ও ১৩ তারিখ কোতয়ালী মডেল থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয় । মাননীয় পুলিশ কমিশনার মহোদয় সহ শীর্ষ কর্মকর্তাবৃন্দ প্রতিটি থানায় গিয়ে দীর্ঘ সময় নিয়ে,জনসাধারনের কথা শুনেন।থানা এলাকার সাধারণ মানুষও এই ওপেন হাউজ ডে'র দিন উপস্থিত থাকেন।
প্রধান অতিথি , বিগত ওপেন হাউজ ডে সভার কার্যবিবরণী তথা জবাবদিহিতা নিশ্চিত করে আগত ভুক্তভোগীর কথা সরাসরি শুনে তাৎক্ষণিক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রদান করেন এবং মাননীয় পুলিশ কমিশনার মহোদয়ের বরাত দিয়ে প্রোএক্টিভ পুলিশিং এর উপর গুরুত্বআরোপ করেন ও বলেন, অপরাধ করা আর ধরা নয় , অপরাধ দানাবাঁধার আগে তা দমন করা আধুনিক পুলিশিং।
অফিসার ইনচার্জ এয়ারপোর্ট থানা বিএমপি জনাব কমলেশ চন্দ্র হালদার এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উপ-পুলিশ কমিশনার উত্তর বিএমপি জনাব মোঃ জাকির হোসেন মজুমদার পিপিএম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তর বিএমপি জনাব শেখ মোহাম্মদ সেলিম, সহকারী পুলিশ কমিশনার এয়ারপোর্ট থানা বিএমপি জনাব মোঃ খলিলুর রহমান, এয়ারপোর্ট থানার অন্যান্য কর্মকর্তাবৃন্দ সহ সুশীল সমাজের সর্বস্তরের প্রতিনিধি ও গণমাধ্যম মিডিয়ার ব্যক্তিবর্গ।