Tuesday, 21 May 2024

   01:55:01 AM

bmp
logo
বিএমপি'র ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

2 years ago

১৯ জানুয়ারি ২০২২ খ্রিঃ সন্ধ্যা ০৬.৩০ ঘটিকায় বরিশাল পুলিশ লাইন্স মাঠে বিএমপি কমিশনার জনাব মোঃ শাহাবুদ্দিন খান, বিপিএম-বার মহোদয়ের সভাপতিত্বে অত্যন্ত আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে বিএমপি'র ব্যাডমিন্টন টুর্নামেন্টের বিভিন্ন ক্যাটাগরির ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।
শুরুতেই খেলায় অংশগ্রহণকারীদের পক্ষ থেকে মাননীয় পুলিশ কমিশনার মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানানোর মধ্য দিয়ে ফাইনাল ম্যাচের শুভ উদ্বোধন হয়।
বিএমপি কমিশনার মহোদয়ের নেতৃত্বে বিএমপি'র সকল শীর্ষ কর্মকর্তাবৃন্দ ও সকল অফিসার ফোর্স অত্যন্ত উৎসবমুখর পরিবেশে খেলা উপভোগ করেন।
খেলা শেষে মাননীয় পুলিশ কমিশনার বিএমপি মহোদয় চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে শিরোপা তুলে দিয়ে বিজয়ী ও বিজিত দলকে শুভেচ্ছা জানিয়ে খেলাধুলা ও শরীরচর্চার গুরুত্ব সম্পর্কে বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান
করে বলেন, খেলাধুলা ও শরীরচর্চার যে উদ্দেশ্য নিয়ে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে তা হলো শরীর গঠনের মধ্য দিয়ে মন-মানসিকতাকে সুস্থ ও সুন্দর রেখে ভাতৃত্ববোধ ও ঐক্য সংঘটিত করা। সহমর্মিতা, ধৈর্য ও কর্মস্পৃহা বৃদ্ধি করা। আর এই টুর্নামেন্ট আয়োজনের মধ্য দিয়ে আমাদের সেই লক্ষ্য অনেকাংশেই সফল হয়েছে।'
খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে খেলোয়াড়দের পক্ষ থেকে মাননীয় পুলিশ কমিশনার মহোদয়কে শুভেচ্ছা স্মারক হিসেবে ক্রেস্ট প্রদান করেন অতিঃ পুলিশ কমিশনার বিএমপি জনাব প্রলয় চিসিম।
খেলাটি বরিশাল মেট্রোপলিটন পুলিশের ফেসবুক পেজে লাইভ সম্প্রচার করা হয়।
এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস্) জনাব মােহাম্মদ এনামুল হক, উপ-পুলিশ কমিশনার সদর দপ্তর জনাব মােহাম্মদ নজরুল হােসেন, উপ-পুলিশ কমিশনার সাপ্লাই এন্ড লজিস্টিকস জনাব মােঃ জুলফিকার আলী হায়দার, উপ-পুলিশ কমিশনার (ক্রাইম, অপারেশনস্ এন্ড প্রসিকিউশন), জনাব মােঃ মােকতার হােসেন পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার উত্তর জনাব মােহাম্মদ জাকির হােসেন মজুমদার, পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক), জনাব এস এম তানভীর আরাফাত পিপিএম-বার, উপ-পুলিশ কমিশনার (সিএসবি) জনাব খান মুহাম্মদ আবু নাসের, উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মােঃ মনজুর রহমান পিপিএম-বার, সহ অন্যান্য শীর্ষ কর্মকর্তাবৃন্দ। এছাড়া ও উপস্হিত ছিলেন সকল টিমের খেলোয়াড় ও আগত উল্লেখযোগ্য দর্শকবৃন্দ ।