Tuesday, 21 May 2024

   01:27:58 AM

bmp
logo
আইনমান্যকারী সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হলে মাদকমুক্ত ক্রীড়া চর্চার বিকল্প নেই ________বিএমপি কমিশনার।

3 years ago

BMP HQ MEDIA [11 MARCH 2021]
পুলিশ লাইন্স বরিশালে বরিশাল জেলা পুলিশ ও ক্রীড়া সংস্থা কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ কাবাডি গেমস ধানসিড়ি জোন পর্যায় ২০২১  (১০-১১ মার্চ) এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে মাননীয় বিএমপি কমিশনার  এ কথা বলেন।
তিনি বলেন, কাবাডি খেলা বাংলাদেশ পুলিশের একটি জনপ্রিয় খেলা এবং প্রাণের খেলা, আমরা বাংলাদেশ পুলিশ এই খেলার অন্যতম পৃষ্ঠপোশক।
খেলাধুলার মাধ্যমে আমাদের ভ্রাতৃত্বের বন্ধন অটুট হয়, বন্ধুত্ব সৃষ্টি হয়, সহনশীলতা বৃদ্ধি পায়, যাবতীয় কুকর্ম থেকে বিরত থাকতে সাহায্য করে।
প্রতিযোগিতামূলক খেলা-ধুলায় আমাদের দেশের মেয়েরা অনেকটাই এগিয়ে, এই প্রতিযোগিতা থেকে শিক্ষা নিয়ে ছড়িয়ে পরতে হবে সকল ভালোর দিকে,দেশকে আরও এগিয়ে নিয়ে যেতে হবে উন্নয়নের মহাসড়কের দিকে।
খেলায় যাঁরা বিজয় লাভ করেছে এবং যাঁরা প্রাণপণে চেষ্টা করে রানার্সআপ হয়েছেন তাদের অভিনন্দন জানিয়ে, দেশপ্রেমিক, আইনমান্যকারী সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হলে মাদকমুক্ত ক্রীড়া চর্চার মাধ্যমে মাদক সহ যাবতীয় কুকর্ম থেকে বিরত থাকা সম্ভব মর্মে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ কাবাডি গেমস ধানসিড়ি জোন পর্যায় ২০২১ সভাপতিত্ব করেন, পুলিশ সুপার বরিশাল  মোঃ মারুফ হোসেন পিপিএম, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডিআইজি বরিশাল রেঞ্জ  খান শফিকুল ইসলাম বিপিএম-বার।